• রাত ৯:০৭ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
পৌষের শীতে নির্বাচনী উত্তাপ

পৌষের শীতে নির্বাচনী উত্তাপ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পৌষের শুরুতে হচ্ছে বৃষ্টি। মানুষ কাপছে শীতে আর মাঠ গরম নির্বাচনী হাওয়ায়। জাতীয় নির্বাচনের প্রচারনা বিরামহীন ভাবে চলছে সারা দেশের ন্যায় সোনারগাঁ উপজেলায়। বাড়ি বাড়ি, রাস্তা-ঘাট, হাট-বাজার, গ্রাম-গঞ্জ, অলি-গলি, হোটেল-রেস্তোরা, চায়ের দোকানে, নির্বাচনী আলাপ আলোচনা সরগরম। কে, কাকে দিবে ভোট, কে নির্বাচনে বিজয়ী হবে। কার পক্ষে কে বেশি প্রচারনা করছে। কার পাল্লা কত ভারি। কে কত জনপ্রিয় তার হিসাব নিকাশ চলছে প্রতিদিন। কেউ মাইকিং করে, কেউ রেকডিং বাজিয়ে। কেউ আবার ভোটারের ধারে ধারে গিয়ে হাতে পায়ে পরে ভোট প্রর্থনা করছে, কেউ আবার উঠান বৈঠক করে বক্তিতা ভাষনের মাধ্যমে, কেউ আবার দলীয় জনসভা করে হাজার হাজার লোক সমাগম করে তার পক্ষের শক্তির পরিক্ষা দিচ্ছে। যদিও এ পৌষের শীতে সাধারণ শ্রমজাীবী মানুষের জীবন উষ্ঠাগত। তবুও বেঁচে থাকার তাগিদে চলছে জীবন যুদ্ধ। অপর দিকে ক্ষমতা বা একটি চেয়ারের আশায় অনেকে তার অর্থ সম্পদ সাময়িক শ্রম দিয়ে মিথ্যা প্রতিশ্রুতির বেড়া জালে সাধারণ মানুষকে ভেলকিতে ফেলছে। এরকম ভাবেই নির্বাচনের মাঠে চলছে উত্তাপ আর উত্তেজনা। চায়ের কাপে চুমুক দিয়ে হোটেল রেস্তোরায় নির্বাচনী আলাপ আলোচনা করছে দে-ধারছে। আগামী নির্বাচনে কে কত বেশি জনগনের কল্যাণে কাজ করবেন সে প্রতিশ্রুতি আদায় করে নিচ্ছে এলাকাবাসী। প্রার্থীরাও নিজেদের কাজ উদ্ধার বা নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য নানা ওয়াদা দিয়ে যাচ্ছে।

তবে শান্তি প্রিয় মানুষ চায় সংগাত-সংঘর্ষ ছাড়া অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষ একটি নির্বাচন। যাতে করে যে দলই ক্ষমতায় আসুক তারা যেন জনগণের কল্যানে কাজ করে। সমাজ তথা দেশের স্বাধীনতা সার্বভৌম রক্ষা করে উন্নয়নের অগ্রযাত্রা বেগবান করতে পারে। গণতান্ত্রিক প্রকৃয়ায় দেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution